কুমিল্লায় পূজামণ্ডপে কোরআন || দুর্গাপূজায় মন্দিরে কোরআন ও প্রতিবা।

 প্রসঙ্গঃকুমিল্লায় পূজামণ্ডপে কোরআন!!!



- ফেসবুকে সবাই তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছে।

- কিন্তু আমার তাদের উপরেই বেশি রাগ এবং ঘৃণা জন্মাচ্ছে।


>> কারণ ভাইজান আপনার ফেসবুকের এই প্রতিবাদ আর ধমকে কারো বাল ছেঁড়া যাবেনা।

সুতরাং যদি ইসলামকে ভালোবেসে থাকেন এবং আল্লাহকে ভয় করে থাকেন তাহলে মাঠে নেমে প্রতিবাদ করুন।

কারণ এটা কোন রাজনীতি না, যে আপনি ফেসবুকে প্রতিবাদ জানিয়ে যাবেন।


আমাকে সন্ধ্যা থেকে অনেকে বলতেছে কুমিল্লার বিষয়টি নিয়ে কেন ফেসবুকে পোস্ট করিনি‌। তাদের উদ্দেশ্যে বলতেছি, তোমরা যেসব পোস্ট করে প্রতিবাদ জানিয়েছ, এতে তোমরা কাপুরুষের পরিচয় দিয়েছ। কারণ তোমাদের মনে আল্লাহর ভয় নেই, যার কারণে তোমরা রাস্তায় নেমে প্রতিবাদ করতে পারোনি।


কারণ ইসলাম এতো ফাতরা বিষয় না যে, অপরাজনীতির মত ফেসবুকে এসে একে অপরকে ঘাটাঘাটি করলে সমাধান হয়ে যাবে।


আমার ইসলাম যতটুকু নরম, ঠিক ততটুকু কঠোর। সুতরাং এত বড় অন্যায়ের প্রতিবাদ সামান্য একটা ওয়েবসাইটে এসে পোস্ট করলে হয়ে যায় না।


আর হ্যাঁ তোমরা তো মুসলিম দেশের নাগরিক বলে নিজেকে দাবি করো। তাহলে তোমাদের দেশের নিউজ পেপার ও অনলাইন নিউজ পোর্টাল গুলো এমনকি টেলিভিশনে কি খবর দেখাচ্ছে তুমি কি দেখেছো?

তুমি শুধু ফেসবুকে এসেছ বাল ছিঁড়তে। ফেসবুক বা সোশ্যাল মিডিয়া কিছুই না। বরং এর কারণে বর্তমানে আমরা নিষ্ক্রিয় হয়ে পড়তেছি। আমরা কে, আমাদের অতীত কি ছিল, এমনকি আমাদের ভবিষ্যতে কী ঘটতে যাচ্ছে, তাও আমরা ভুলে যাচ্ছি। শুধু একে অপরের বিরুদ্ধে লিখে যাচ্ছি। এতে কিচ্ছু হবে না, তবে এই মিডিয়াগুলো তোমার এবং আমার মাধ্যমে অনেক টাকা আয় করতেছে অ্যাড দেখিয়ে।


তাই আমি মনে করি কুমিল্লার ঘটনাটি যারা ঘটিয়েছে এবং যারা এর সাথে প্রকাশ্যে ও গোপনে লিপ্ত ছিল। তাদের যতক্ষণ না পর্যন্ত আইনের আওতায় না নেওয়া হচ্ছে এবং তাদের সঠিক বিষয় বিচার না হচ্ছে, ততক্ষণ পর্যন্ত এই দেশের নামে মাত্র ১৫ কোটি মুসলমানের খাওয়া-দাওয়া না করে রাস্তায় বসে থাকা উচিত। তবে অন্যের ক্ষতি না করে।


তাহলে বুঝতে পারবো তুমি কতটা ইসলামপ্রেমী এবং বুঝতে পারবো তুমি কতটা আল্লাহকে ভয় পাও আর কতটা আমার রাসূল মুহাম্মদ সাঃ কে ভালোবাসো আর কতটা বিশ্বাস করো কুরআন আল্লাহর বাণী।


শুধু শুধু ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এসে চুল ছিরাছিরি না করলেই চলবে। কারণ এতে করে ইহুদি, খ্রিস্টানদের ইনকাম হবে, তোমাদের কিছুই না। কারণ এইগুলো তাদের আয়ের এর উৎস।


বিঃদ্রঃ- কেউ আমার কথায় রাগ করলে কিছু আসে যায় না। কারণ সত্যিকার অর্থে যারা রাগ করবে আমার এসব কথায়, তারা শুধু নির্লজ্জ বা কাপুরুষ না এর উপরে কিছু থাকলে সেটাই।

আমি #ইজাজ, লেখাগুলো একান্তই আমার ব্যক্তিগত আর এগুলো সাজিয়ে লিখতে আমার রাত ৪ টা ৩০ বাজে। সুতরাং দয়া করে কেউ যদি কপি করেন তাহলে আমার ক্রেডিট দিবেন।


#Islam #Al_Quran #Allah #Allah_Hu_Akbar #la_ilaha_illallah #Muhammad #allahuakbar #Allah_is_One #islam_is_the_best_religion_challenge

Post a Comment

0 Comments