চলুন সারাদিন নাম্বার গোপন রেখেই আনলিমিটেড ফ্রি কথা বলি।

 আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করছি আল্লাহর রহমতে ভালই আছেন,


আজকে আমরা শিখব নতুন একটি ট্রিকস যার মাধ্যমে চাইলেই সারাদিন আনলিমিটেড ফ্রি কল করা যাবে যে কোন নাম্বারে।
যদিও একটু ঝামেলাপূর্ণ কাজ কিন্তু কাজের, তো এই ফ্রি কল করার জন্য আমাদেরকে সর্বমোট দুইটি অ্যান্ড্রয়েড অ্যাপস এবং একটি ওয়েবসাইটের সহযোগিতা নিতে হবে।
তো কিভাবে কি করবেন নিজে এটুজেড আমি স্ক্রিনশট সহ বুঝিয়ে দেয়ার চেষ্টা করব, তাই ধৈর্য ধরে পোস্টটি শেষ পর্যন্ত দেখুন ইনশাল্লাহ সবারই হবে।

যে দুটি সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে!
1. Google Hangout
2.Hangout dialler!
3.second line

তো উপরের অ্যাপ গুলোর নামের উপর ক্লিক করে সরাসরি গুগল প্লে স্টোর থেকে অ্যাপ গুলো ডাউনলোড করে নেওয়া যাবে।
তো যারা এখনো পর্যন্ত এই তিনটি অ্যাপ ডাউনলোড করেননি তারা দ্রুত সম্ভব ডাউনলোড করে নিন, কারণ এই অ্যাপ গুলো ছাড়া কোনভাবেই ফ্রি কল করা সম্ভব নয়।

তো চলুন এবার দ্বিতীয় ধাপে দেখা যাক এগুলো ডাউনলোড হয়ে যাওয়ার পর কি করবেন!

খুবই সোজা প্রথমে “সেকেন্ড লাইন” অ্যাপটি ওপেন করেন।যারা এর আগে সেকেন্ড লাইন অ্যাপ ব্যবহার করেছেন তারা নিশ্চয়ই জানেন এখান থেকে সম্পূর্ণ ফ্রি-তে ইউএসএ কানাডা নাম্বার নেওয়া পসিবল। এবং সেই নাম্বার গুলো ব্যবহার করে খোলা যায় অসংখ্য অ্যাপ্লিকেশন।
তো যারা আগে থেকেই সেকেন্ড লাইন সম্পর্কে জানেন তারা চটপট একটি ইউএস এর নাম্বার তৈরি করে ফেলুন! তারপর ওই নাম্বারটি কপি করে রাখুন, কি করবেন বলছি একটু পরেই। তার আগে যারা সেকেন্ড লাইন সম্পর্কে জানেন না তাদেরকে নাম্বার তৈরি করা শিখিয়ে নেয়া যাক।

তো এবার ফলো করুন যারা “সেকেন্ড লাইন” সফটওয়্যার এর নাম প্রথম শুনছেন এবং এর কী কাজ জানেন না।
তো প্রথমেই বলি “সেকেন্ড লাইন” মূলত একটি সফটওয়্যার যার মাধ্যমে ফ্রিতেই রেনডম ইউ এস এর নাম্বার তৈরি করা যায় এবং বিভিন্ন অ্যাপে একাউন্ট খোলার সময় ওই নাম্বার ব্যবহার করে একাউন্ট ভেরিফাইড করা যায়।
তো কিভাবে সেটা অনলাইনে একটি নাম্বার তৈরি করবেন তার স্ক্রিনশট নিচে দেয়া হল ফলো করে আপনিও তৈরি করে ফেলুন!





তো আশা করছি আপনি সম্পূর্ণ ভাবে একটি নাম্বার অলরেডি তৈরি করে ফেলেছেন, এবার ওই নাম্বারটি নিয়ে করবেন টা কি? একটু ধৈর্য ধরুন বলছি! তার আগে আপনি নাম্বারটি কপি করে ফেলুন।

তো চলুন এবার তৃতীয় ধাপে চলে যাওয়া যাক,
আপনার ফোনের মধ্যে থেকে যে কোন একটি ব্রাউজার এ চলে যান, এবং ভিজিট করুন https://sonetel.com/en/sign-up/ এই ঠিকানায়!

এবার আমাদের এই ওয়েবসাইটটিতে চটপট রেজিস্ট্রেশন করে ফেলতে হবে! তো তার আগে বলে নিই sonetel.com আসলে কি আর এর কাজই বা কি?
sonetel মূলত ওয়েবসাইট যার মাধ্যমে ইউএসএর সহ হাজার হাজার দেশের নাম্বার ১০ দিনের জন্য ফ্রিতে নেওয়া যায় প্রতিটি একাউন্টের জন্য! এবং সেই নাম্বার চাইলেই ড্রাইভার বা ফরওয়ার্ড করা যায় বাংলাদেশি সহ বিভিন্ন দেশের নাম্বারে।
ফর এক্সাম্প্লে আপনি কল দিচ্ছেন sonetel থেকে তৈরি করা একটি নাম্বারে কিন্তু ওই নাম্বারটা আবার ফরওয়ার্ড করা বাংলাদেশী কোন এক নাম্বারে, তখন আপনি ওই নাম্বারে কল দেয়ার সঙ্গে সঙ্গেই কল চলে যাবে আপনার ফরওয়ার্ড করা নাম্বারে।

এককথায় আপনি যেমন আপনার সিমটি থেকে কল ফরওয়ার্ডিং করে আরেকটি সিমে নিয়ে যান কলটা ঠিক একই নিয়মে এই sonetel থেকে আপনাকে একটি সিম কার্ড অথবা নাম্বার দেয়া হবে যেটি আপনি চাইলেই ফরওয়ার্ডিং করে যেকোনো নাম্বারে কল টা নিয়ে যেতে পারেন।
আশা করছি এতক্ষণ আপনি বুঝে গিয়েছিলেন এই ওয়েবসাইট টা সম্পর্কে? না বুঝলে অবশ্যই কমেন্ট বক্স তো রয়েছেই।

তো চলুন এবার কই এর তেলে ইলিশ মাছ ভাজা যাক?মানে একটা সিম কার্ড অথবা নাম্বার তৈরি করা যাক!


এখন আপনার মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাকখাচ্ছে আরে আপু নাম্বার তো একটা তৈরি করলাম সেকেন্ড লাইন থেকে, এখন আবার নাম্বার তৈরি করে হবে টা কি? আমি বলল ভাই একটু ধৈর্য ধরুন দুইটারই কাজ আছে।

বুঝতে পেরেছি বিষয়টা একটু কৌতূহল লাগছে আপনাদের কাছে তাই না? তাহলে শুনুন *সেকেন্ড লাইন* এপের নাম্বার ব্যবহার করব মূলত sonetel ওয়েবসাইটটিতে আনলিমিটেড রেজিস্ট্রেশন করার জন্য! কি বুঝতে পেরেছেন?
এখনো না বুঝলে বলবো আপনার ব্রেন টা আপডেট করা দরকার। 😄 একটু মজা করলাম কেউ আবার সিরিয়াসলি নিয়ে কমেন্ট বক্সে গালাগালি শুরু কইরা দিয়েন না। 😁

তো যেভাবে sonetel রেজিস্ট্রেশন করবেন?
প্রথম স্টেপ, free sign up! বাটনে ক্লিক করবেন!

দ্বিতীয় স্টেপ এ আপনাকে রেনডম একটি আমেরিকান নাম্বার সিলেক্ট করতে বলবে তো ওখানে যেমন আছে তেমনি থাকবে কিছু করা লাগবে না, মানে রেনডম যে নাম্বারটি থাকবে ওইটাই থাকবে।
আপনি জাস্ট সোয়াইপ করে নিচে চলে যাবেন এবং try free তে ক্লিক করবেন।


এবার দেখবেন আপনার নাম ইমেইল এবং পাসওয়ার্ড চাচ্ছে।
তো আপনি যা ইচ্ছে একটা নাম দিবেন আর যে কোন একটা ইমেইল দিবেন এক্সাম্পল bansjssnsns@gmail.com।
আর পাসওয়ার্ড মনে যা চাই দিয়ে দিয়েন ejejejejej এরকম একটা। 😁
সবকিছু দিয়ে কন্টিনুয়ে এ ক্লিক করুন,

এবার দেখবেন আপনার কাছে নাম্বার চাচ্ছে তো মনে আছে ওই নাম্বারটা কপি করে নিলেন সেকেন্ড লাইন থেকে? ওটা সুন্দর মত এখানে পেস্ট করবেন, এবং কান্ট্রি টা অবশ্যই USA দিয়ে দিবেন।



এবার দেখবেন আপনার ওই সেকেন্ড লাইন নাম্বারে পিং পিং করে ভেরিফিকেশন কোড চলে গেছে, এবার ওই কোডটি দিয়ে sonetel একাউন্ট তৈরি করে ফেলবেন।

অ্যাকাউন্ট তৈরি হওয়ার সাথে সাথে দেখতে পাবেন, আপনার কোম্পানির নাম দিতে বলছে আমি তো ভাই অনেক বড়লোক আমার কোম্পানির নাম অ্যাপেল। 😆 আপনার টা আপনি দিয়েন? আমি বলি কি মাইক্রোসফট দিয়েন।😁

এবার যা করবেন সেগুলো একটু কষ্ট করে স্ক্রিনশট টা ফলো করলেই বুঝতে পারবেন। আর না বুঝলে কমেন্ট বক্সে রয়েছেই ভাই?








কল ফরওয়ার্ডিং এ আপনি মূলত যে নাম্বারটি দিবেন ওই নাম্বারটিতে কল চলে যাবে। অবশ্যই কান্ট্রি কোডসহ দিবেন।
সবকিছু ঠিকঠাক থাকলে এবার sonetel এর নাম্বার টি কপি করুন।

এবং চতুর্থ ধাপে গুগোল হাংআউট অ্যাপ টি ওপেন করুন।


এবং আপনার ফোনের মধ্যে থাকা যে কোন একটি জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগইন করে নিন।

এবং ডায়ালার প্যাড এ নাম্বারটি পেস্ট করে কল দেন।



ব্যাস হয়ে গেল। এবার ইনজয় করতে থাকুন আপনার গার্লফ্রেন্ডের সঙ্গে? 😍 কিন্তু দুঃখের বিষয় হলো আমি নিজে আজ ও একটা ছেলে পটাতে পারলাম না।😥

আপনি sonetel এ যে বাংলাদেশি নাম্বারে কল ফরওয়ার্ডিং করেছেন সেই নাম্বারে কল চলে যাবে। আপনি চাইলে ইডিট করে নাম্বার চেঞ্জ করে তারপর আবার কল করতে পারবেন
এবং প্রতিটি sonetel অ্যাকাউন্ট নাম্বার থেকে কল করা যাবে সর্বোচ্চ ১০-১২ মিনিট তারপর আবার একটি নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে এভাবেই মূলত সারাদিন আনলিমিটেড কথা বলা যাবে।
কল কোয়ালিটির কথা বললে বলবো এক কথায় অসাধারণ পুরাই Skype এর মত এবং এবার নিশ্চয়ই বুঝতে পারছেন যেহেতু হ্যাংআউট একটি গুগলের অ্যাপ।

Post a Comment

0 Comments