Google adsense approve tricks and tips.Google adsense approval requirements 2020 - By gaintech24

Google adsense approval requirements 2020

Hello viewers...
সবাই কেমন আছেন..?আশা করি ভালোই আছেন...!


Google adsense approve tricks and tips,.Google adsense approval requirements 2020 - By gaintech24

আমি ইজাজ আহম্মদ। আরো একটি নতুন পোষ্ট নিয়ে হাজির হলাম আপনাদের সামনে।
আজকে আমি দেখাবো আপনি আপনার ওয়েবসাই এর জন্য How to approve adsense খুব সহজে।
আমরা সকলেই জানি বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় ads network হলো Google AdSense, সবাই চায় তার ওয়েবসাইট এ এডসেন্স এপ্রোভ করে আয় করতে, কিন্তু সবাই তো পায় না। বর্তমানে সময়ে এডসেন্স এপ্রোভ করাটা খুবই কঠিন হয়ে গেছে। কেনো এডসেন্স এপ্রোভ পাচ্ছেন না তার বিভিন্নমুখি কারন রয়েছে।
যা আজকে আমি সমাধান করে দিবো, আজকে আমি আপনাদের এমন কিছু ট্রিকস শেয়ার করবো যেগুলো আমি ব্যবহার করে থাকি। আপনি যদি আমার দেওয়া ট্রিকস গুলো অনুসরন করেন তাহলে খুব সহজে আপনার ওয়েবসাইট এর জন্যা এডসেন্স এপ্রোভ করতে পারবেন।

Also Read Some Post:- 
1. Adsense alternatives instant approval
2. What is digital marketing and why?
3. গ্রাফিক ডিজাইন এবং ফ্রিল্যান্সিং কাজের জন্যে কেমন কম্পিউটার প্রয়োজন 

Adsense approval policy 2020 Step by step.
তো আর কথা বাড়িয়ে পোষ্ট টি স্টেপ বাই স্টেপ অনুসরণ করুন।


Ads, Advertisement, Website, Layout

Step1:- Paid Domain [ হাই অথরিটি ডোমেইন ]
আমরা সকলেই চাই ফ্রী তে আয় করতে কিন্তু তা কখনোই সম্ভব নয়।পেইড ডোমেইন বা top label domain বলতে বুঝায় যে সকল ডোমেইন কিনে নিতে হয়, এর মধ্যে কিছু জনপ্রিয় ডোমেইন নেইম হলো (.com, .in, .edu, .xyz, .org,ইত্যাদি)
আপনি আপনার website এর পোষ্ট অনুযায়ী যে কোনো একটি ডোমেইন নিয়ে নিন।
আপনি যদি FREE Domain Name নিয়ে থাকেন তাহলে কখনো এডসেন্স এপ্রোভ হবে না। তবে  blogspot.com এই ফ্রী সাব ডোমেইন টি তে blogspot adsense approval এ এপ্রোভ হয় কিন্তু তা হতে অনেক সময় লাগবে। যা ঠিক করে বলা যায় না কখন হবে।

Step2:-Blogger and Website adsense eligibility.
দ্বিতীয় বিষয়টি হচ্ছে কোনো পোস্ট কোথাও থেকে কপি করা যাবে না, আপনাকে আপনার ওয়েবসাইট এ এডসেন্স এপ্রোভ নিতে হয়ে কমপক্ষে এমন ২০ টি পোষ্ট করুন যেগুলো কোথাও নেই। আর এই পোষ্ট গুলো যেনো কমপক্ষে ১ হাজার শব্দের হয়,তার উপরে হলে তো আরো ভালো।
অনেকর ৬/৭ আর্টিকেল লিখার পর এডসেন্স এপ্রোভ হয়ে যায় আবার অনেকের ৫০/৬০ টি পোষ্ট লিখার পরেও হয় না।
তবে আমি যেটি পলেছি এটি হচ্ছে আমার নিজের অভিজ্ঞতা থেকে।

Step 3:- Create Some Additional Pages.(pages required for adsense approval)
আমাদের পরিবর্তী বিষয় হচ্ছে এমন কিছু পেইজ তৈরি করতে হবে যা কোনো ওয়েবসাইট এ এডসেন্স এপ্রোভ করার জন্য বার্ধতামূলক।এগুলো হলো...
১. About us
২. Contact Us
৩. Privacy Police
৪. Disclaimer
এই পেইজ গুলো যদি আপনার website এ না থাকে তাহলে কখনোই এডসেন্স এপ্রোভ হবে না।

Step৪:- Minimum traffic required for google adsense approve.
এরপর অনেকে বলে ভাই আমার website এ তো তেমন ভিউয়ার আসে না। এখন কি এডসেন্স এপ্রোভ হবে কি।
ভাই এডসেন্স এপ্রোভ এর জন্য নিদিষ্ট কোনো ট্রাফিক বা ভিউয়ার এর প্রয়োজন না, তবে যদি প্রতিদিন কমপক্ষে ১০০ ভিউয়ার থাকে তাহলে এডসেন্স এপ্রোভ এর কাজটি কিছুটা তাড়াতাড়ি হয়ে থাকে। তবে উপরোক্ত ধাপগুলো মেনে কাজ করলে কোনো ভিজিটর না আসলেও এডসেন্স এপ্রোভ হবেই ১০০%।তবে কিছু টা দেরিতে।

Step৫ :- (Add Your Website Google Webmaster Tools)
সর্বশেষ যেই বিষয়টি, যেটি খুবই গুরুত্বপূর্ণ এটা এক ভাইয়ের কাজ থেকে জানা, আর আগের সবগুলো করে এই ধাপ টি সমর্পণ করলে কমপক্ষে ২৪ ঘন্টার মধ্যে আপনার এডসেন্স এপ্রোভ হয়ে যাবে।
এটি হচ্ছে আপনি Google webmaster tools ব্যবহার করে আপনার ওয়েবসাইট এর সকল পোস্ট এবং পেইজ Google index করে নিবেন।এতে গুগল কিছুক্ষণ সময় নিবে,তারপর দেখবেন আপনার সকল পোস্ট আর পেইজ গুগলে সার্চ করে পাওয়া যায়। আর এতে করে আপনার ওয়েবসাইট গুগুল এর নজর এ পড়বে।

Also Read Some Post:- 
1. How to earn money by personal website.
2. Robi Free Internet Offer
3. How to Get freelancing work 

আর আপনি যদি আমার লিখা পুরো পোস্ট টি ভালোভাবে পড়েন আর অনুসরণ করেন তাহলে ১০০% আপনার এডসেন্স এপ্রোভ হবে। এরপরও যদি না হয় তাহলে আবার ঠিক এইভাবে চেষ্টা করেন তাহলে হবেই। আর যদি তারপরও না হয় তাহলে আপনি আমার লিখা বিষয় গুলো ঠিক ভাবে অনুসরণ করেন নি।

ধন্যবাদ এই পর্যন্ত পড়ার জন্য।
Thank You,gaintech24,Thanks, Greeting, Card, Message, Purple, blogger template
আশা করি আপনি আমার লিখা প্রতিটি ধাপ অনুসরণ করবে। আর যদি পোস্ট পড়ে আপনি উপকৃত হয়ে থাকেন, তাহলে আমার বাকি পোষ্ট গুলো পড়তে পারেন, আর তার সাথে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।
এই পোষ্ট টি সর্ব প্রথম প্রকাশিত হয় আমার website এ আশা করি গুরে আসবেন।(Gaintech24)


Post a Comment

0 Comments