তুমি অনেক কেঁদেছ তাই না? Romantic bangla love story .

তুমি অনেক কেঁদেছ তাই না? Romantic love story .

Story Created By: Ezaz Ahmed

 Romantic bangla love story,gaintech24,ezazdesign,love story,romantic image,romantic photo, love image,

ভালোবাসা আসলে কি সেটা হয়তো তুমি যখন ছিলে তখন জানতাম না। তাই তো তোমাকে তোমার প্রাপ্য ভালোবাসা টুকু দিতে পারিনি।
ভালোবাসা কি সেটা হয়তো অনেক ভালোভাবে জানি ঠিক,ভালোবাসতেও জানি, কিন্তু যাকে ভালোবাসবো সে মানুষটা আর নেই আমার।
তুমি হারিয়ে যাওয়ার পর থেকই, সব কিছু বুঝতে শিখেছি।
এখন বুঝি কতটা কষ্টে থাকতে তুমি। যত অবহেলা করেছি তার থেকেও বেশি ভালোবাসা দিয়েছ,কিন্তু আমি তোমাকে সামান্য ভালোবাসা টুকুও দেই নি।
শুধু দিয়েছি অবহেলা নামক অসহনীয় যন্ত্রণা।

Walk, Behind, Sad, Female, Life, Lifestyle, Pose, Girl

আজ চোখ বন্ধ করে যখন তোমাকে নিয়ে ভাবি,তখন তোমাকে একটা প্রশ্ন করতে ইচ্ছে করে, এত যন্ত্রণা দিয়েছি তোমাকে, তবুও কিভাবে এতটা ভালোবাসা দিয়েছ তুমি আমায়?
প্রশ্নটা আমার মনেই রয়ে যাবে,কখনো আর করা হবে না তোমাকে।
জীবনের অনেক বড় কিছু একটা আজ আমার কাজ থেকে হাত ছাড়া হয়ে গেছে।
আর সেই অনেক বড় কিছুটা তুমিই ছিলে।
Read More Post... 
  1. প্রথম প্রেমের গল্প
  2. Romantic bangla love story .
  3. সত্যিকারের ভালোবাসা নিয়ে অসাধারণ কিছু কথা।
কিন্তু আমি এতটাই ব্যাস্ত ছিলাম যে খেয়াল করার সময়টুকু পাই নি।আজ তুমি আমার কাজ থেকে চলে গেছ। তোমাকে দোষ দিবো না,কারণ তোমাকে হারিয়ে ফেলার জন্য আমি দায়ী।
এখন থেকে জীবনের প্রতিটা ব্যার্থতা,তোমাকে অর্জন করতে না পারার কষ্টটাই মনে করে দেয়।আসলে আমি ব্যার্থতো বটেই!
তাইতো আমার হাত দরে সারাজীবন পথ চলতে চাইতে, সেখানে আজ তোমাকে অন্যের হাত দরে সেই পথে হাটতে হচ্ছে। আমাকে নিয়ে দেখা ঐ অসুস্থ স্বপ্নগুলো ভেঙ্গে গেছে আমার জন্য।
জানি তোমার সাথে যা করেছি, মোটেও ক্ষমার যোগ্য নয়।
আসলে আমি তোমার ভালোবাসার যোগ্যও ছিলেম না। তাইতো আজ নিয়তি তোমাকে আমার থেকে কেড়ে নিয়েছে।
তুমি অনেক কেঁদেছ তাই না...?

Girl, Sadness, Loneliness, Sad, Depression, Alone,romantic image,

আজ কিছু আর বলার মত নেই আমার কাছ। ভালো থাকো, আর পারলে আমাকে ক্ষমা করে দিও। আর আমি না হয় নিজের কর্মফল গুলো ভোগ করবো বাকিটা জীবন।
ভালো থেকো তুমি অনেক ভালো......


তবে কি আমি আজও তোমাকে ভালোবাসি...?

আমি তো ভালোই ছিলাম রাতের নীরবতায় নিজেকে লুকিয়ে রেখে ছিলো আমার এলো মেলো একটা জীবন।

Heart-Shape, Tree, Red, Outdoors, Flowers
ছন্নছাড়া জীবন নিয়ে আমি তো বেশ আছি তবুও উড় মনে আজ হাজারো ভাবনা তোমাকে ঘিরে।
আমার আমি কে নতুন করে সাজানোর এক ইচ্ছার ডিঙ্গি নায়ে আমি কোন সাগর পাড়ি দিচ্ছি?
কেনো আমি আজ বাস্তবতার চিন্তা থেকে নিজেকে এত দূরে রেখেছি।হয়তো আমি তোমাকে এতটাই ভালোবাসি।
মনের জমানো আবেগ গুলো তো আমি সেই কবেই শ্বাসরোধ করে মেরে ফেলেছি, তবে কেনো আজ ওরা আবার পূর্ণজীবিত??
তবে কি আমি আজও তোমাকে ভালোবাসি...?



Sunset, Kiss, Couple, Love, Romance, Romantic image,kiss photo,

মাঝে মাঝে কিছু প্রশ্নের বিদ্ধ তীর এই মনের আবেগগুলোকে ছিন্নভিন্ন করে দেয়। ভাবনার অজান্তে মনের আকাশটাকে ঢেকে যায় এক অন্ধকার তুমি নামক চাঁদরে।এই অন্ধকার আজ আমাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে,তবুও এই অবাধ্য মন শুধুই তোমাকে ভাবে।
কারণ আমি যে সত্যিই আজও তোমাকে ভালোবাসি,সত্যিই তোমাকে ভালোবাসি।


যদি ভালো লেগে থাকে তাহলে তোমার ভালোবাসার মানুষটির সাথে শেয়ার করতে পারো।
এই গল্পটি সর্ব প্রথম প্রকাশিত হয় Gaintech24.xyz এই ওয়েবসাইট এ।
সকলকে ধৈর্য দরে পড়ার জন্য ধন্যবাদ।

Post a Comment

0 Comments