প্রথম প্রেমের গল্প | First love story.

প্রথম প্রেমের গল্প | First love story.

প্রথম ভালোবাসা সত্যি একটু অন্য রকম হয়। আর সেই ভালোবাসা টা যদি হয় চোট বেলা থেকে। এই পাগলি মনে আছে আমাদের খুনসুটির কথা...?


People, Couple, Man, Woman, Young, Happy, Romantic story,Together,First love story,romantic photo,love photo,image, love story
Romantic story
দুইজনের একা সাথে বড় হওয়া, পাশাপাশি রাগ-ঝগড়া,অভিমান এগুলোই তো ছিলো।
চোট বেলা থেকেই ভেবে নিয়েছিলাম তুমি আমার পুরো পৃথিবীর একাংশ হবে। পাশাপাশি একসাথে হাতে হাত রেখে পথচলা হবে তোমার সাথে।তোমার ঠোঁটের কোনে অফুরন্ত হাসিরেখার কারণ হবো আমি।

মনে আছে বৃষ্টি ভেজার কথা? একসাথে বৃষ্টিতে ভিজতাম তুমি আর আমি, সবই মনে থাকার কথা।কারন আমরা এখনো কেউ কাউকে ছাড়া থাকতে পারি না।

ভালোবাসি কথাটা এখনো বলা হয় নি কিন্তু বোঝার ক্ষমতা ঠিকিই ছিলো। কখোনো চোখ এড়াতে চাইতে না তুমি। কিছুতো একটা ছিলো আমাদের দুই জনের সম্পর্কে, যা আমাদের কখনো আলাদা হতে দিত না।


People, Couple, Man, Woman, Young, Happy, Together,First love story,romantic photo,love photo,image, love story

রাগ অভিমান সবকিছুর পরও অটুট ভালোবাসা আমাদের দুইজনকে কাছে নিয়ে আসতো।
লক্ষী পাগলিটা আমার....
Read More Post... 
  1. তুমি অনেক কেঁদেছ তাই না?
  2. Romantic bangla love story .
  3. সত্যিকারের ভালোবাসা নিয়ে অসাধারণ কিছু কথা।
আমাকে এত ভালোবাসা দিবে,কখনো ভাবিনি। তুমি বলেছিলে আমার জন্য অপেক্ষা করবো,আমাদের ভালোবাসার জন্য অপেক্ষা করবে।
বলেছিলে তুমি আমারি হবে আর তাই করলে।

পাগলি মাঝে মাঝে কি মনে হয় জানো? মনেহয় আমাদের সম্পর্কটাকে আমার থেকে বেশি তুমিই ভালোবাস। কখনো কখোন মনেহয় আমি স্বপ্ন দেখছি না তো। কারণ আমি মনে মনে এটাই চাইতাম,আমি যাকে ভালোবাসবো,সে আমার থেকে বেশি আমাদের সম্পর্কটাকে ভালোবাসবে।
খুব ভালোবাসি তোমাকে, জানি তার থেকেও বেশি ভালোবাস তুমি আমাকে।


First love story,romantic photo,love photo,image, love story
Romantic story
তাই তো অনেক আপেক্ষার পর তুমি আমার পুরো পৃথিবী হয়ে গেলে। এভাবে সারাজীবন আমাকে ভালোবাসে আগলে রেখো।
...Love YOU...

যদি ভালো লেগে থাকে তাহলে তোমার ভালোবাসার মানুষটির সাথে শেয়ার করতে পারো।
এই গল্পটি সর্ব প্রথম প্রকাশিত হয় Gaintech24.xyz এই ওয়েবসাইট এ।
সকলকে ধৈর্য দরে পড়ার জন্য ,
ধন্যবাদ।

Post a Comment

0 Comments